Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ১লা মুহাররম, ১৪৩৯ হিজরী

স্ট্যান্ডার্ড চার্টার্ড অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০১৭ প্রদানের ঘোষনা

আপডেট: ১২ সেপ্টে ২০১৭ | ১৮:৩০

নতুন কাগজ প্রতিবেদক: দেশের কৃষিখাতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক উভয় পর্যায়ে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের (বিবিএফ) সহযোগিতায় চতুর্থ বারের মতো স্ট্যান্ডার্ড চার্টার্ড অ্যাগ্রো অ্যাওয়ার্ড-২০১৭ প্রদানের ঘোষণা করেছে ব্যাংকটি।

আজ মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের বাংলাদেশের করপোরেট অ্যাফেয়ার্সের কান্ট্রি হেড বিটপী দাশ বলেন, চতুর্থ বারের মতো এই পুরস্কার প্রদানের আয়োজন করতে পেরে আমরা আনন্দিত। আমরা আশাবাদী এই পুরস্কারের মাধ্যমে সেসব ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মানিত করতে পারব, যারা বাংলাদেশের কৃষি ক্ষেত্রে অনন্য দৃষ্টান্ত উপস্থাপন করেছেন।

তিনি আরো বলেন, গত কয়েক দশকে বাংলাদেশের কৃষিখাত অনেক দূর অগ্রসর হয়েছে। দেশের কৃষিখাতের সঙ্গে প্রবীণতম আর্থিক প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘদিনের সম্পৃক্ততা এবং এই অগ্রযাত্রায় অ্যাগ্রো অ্যাওয়ার্ড ও অন্যান্য উদ্যোগের মাধ্যমে যুক্ত থাকতে পেরে আমরা নিজেদের সৌভাগ্যবান মনে করি।

এবার ৭টি ক্যাটাগরিতে অ্যাগ্রো অ্যাওয়ার্ড পুরস্কার-২০১৭ দেওয়া হবে। ক্যাটাগরিগুলো হলো, বছরের সেরা পুরুষ কৃষক, বছরের সেরা নারী কৃষক, সেরা উদ্ভাবন ও গবেষণা সহযোগী প্রতিষ্ঠান, সেরা সমর্থন/সহায়তা ও বাস্তবায়ন সহযোগী সংগঠন, কৃষিখাতের প্রযুক্তির সেরা ব্যবহার, সেরা কৃষিপণ্য রপ্তানিকারক এবং বছরের সেরা কৃষক (সাবসিস্ট্যান্স মার্কেট ফার্মারগ্রুপ)।

বিজয়ীদের হাতে আগামী নভেম্বরে আনুষ্ঠানিকভাবে অ্যাগ্রো অ্যাওয়ার্ড ২০১৭ তুলে দেওয়া হবে।


নতুন কাগজ | উৎপল দাশগুপ্ত

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন