Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

শেখ হাসিনার আমলেই আইনের শাসন প্রতিষ্ঠা পেয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

আপডেট: ১৬ মে ২০১৭ | ১৭:৩৮

নতুন কাগজ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই আইনের শাসন প্রতিষ্ঠা পেয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, যারা ক্ষমতায় থেকে বঙ্গবন্ধু হত্যার বিচার ও জাতীয় চার নেতা হত্যার বিচার করে নাই বরং আইন করে বিচার বন্ধ রেখে ছিল তাদের মুখে আইনের শাসনের কথা মানায় না। বেগম জিয়ার দল আর যা বলেন আইনের শাসনের কথা বলবেন না।

আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি মিলনায়তন ‘যমুনা’ কর্তৃক আয়োজিত নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের একটি সংগঠন ‘যমুনা’।

সংগঠনের সভাপতি জুলফিকার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলন, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি তানভীর শাকিল জয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সেলিম রেজা, ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ বুলবুল বাপ্পি বক্তব্য রাখেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশে আজ জঙ্গি দমন হয়েছে। আজ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে তখন চক্রন্তাকারীরা ষড়যন্ত্র শুরু করেছে।

 


নতুন কাগজ | উৎপল দাশগুপ্ত

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন