Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

শুভশ্রীর জন্য বদলে যাচ্ছেন শাকিব!

আপডেট: ২৬ অক্টো ২০১৬ | ১৫:২৮

shakib_khan_0220161026151915

বিনেোদন প্রতিবেদক: ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খানের পরবর্তী মিশন যৌথ প্রযোজনায় নির্মিত ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবি। ওপার বাংলার সেনসেশন শুভশ্রী গাঙ্গুলীকে দেখা যাবে শাকিবের বিপরীতে। দুইবাংলার জনপ্রিয় এই দুই তারকার কেমিস্ট্রি জমে উঠবে ছবিতে- এমনটাই প্রত্যাশা সবার। দর্শকের সেই প্রত্যাশা পূরণ করতে এবং শুভশ্রীর সঙ্গে কেমিস্ট্রি জমাতে নতুন করে প্রস্তুত হচ্ছেন শাকিব খান। গত কয়েকদিন যাবত শুটিং ছেড়ে শরীরচর্চায় মনোযোগী হয়েছেন তিনি।

জাগো নিউজের সঙ্গে আলাপে শাকিব বলেন, ‘শিকারী’ ছবির মাধ্যমে দর্শকরা আমাকে নতুন লুকে পেয়েছিলেন, তারপর ‘বসগিরি’ ছবিতেও কিছুটা নতুন লুক দেখেছেন। এবার ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির মাধ্যমে দর্শকরা আমার গেটআপ- এ আরো নতুনত্ব পাবেন। সে কারণেই কয়েকদিন যাবত দিন-রাত এক করে ওজন কমানোর ফর্মুলা ফলো করছি, জিম করছি। তাছাড়া খাওয়া-দাওয়াও কন্ট্রোলে এনেছি।’

‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির নির্মাণ কাজ শুরু হবে আগামী ১৫ থেকে নভেম্বর, কলকাতায়। তারপর টানা মাস খানেক যাবত চলবে থাইল্যান্ডে ছবির শুটিং। ছবিটি পরিচালনা করবেন ‘শিকারী’ ছবির নির্মাতা জয়দেব মুখার্জি। যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ। আগামী ভালোবাসা দিবসে ছবিটি মুক্তির পরিকল্পনা করেছে দু`দেশের প্রযোজনা প্রতিষ্ঠান।

এদিকে, ‘ভ্যালেন্টাইনস ডে’ ছবির কারণে আগামী দু’মাস ব্যস্ত থাকবেন বলে শাকিবের হাতে জমে থাকা কয়েকটি ছবির কাজ আগামী দু’তিন দিনের মধ্যেই শুরু করবেন। তিনি আশা করছেন- অল্প কয়েকদিন শুটিং করলেই বাকি ছবিগুলোর কাজ শেষ হবে এবং সেগুলো চলতি বছরে শেষে কিংবা আগামী বছরের প্রথমদিকে মুক্তি দেয়া সম্ভব হবে।

সামনের বছরটা নিয়ে দারুণ আশাবাদী শাকিব খান। ঢাকাই ছবির এই বরপুত্র বলেন, ‘২০১৭ সাল হবে আমার অভিনয়ে নবজন্ম আর নির্মাণে নিয়মিত হওয়ার বছর। অভিনয় আর নির্মাণ, দুই ক্ষেত্রেই যে নিজেকে শুধু বাণিজ্যিক ঘরানায় আবদ্ধ রাখব তা কিন্তু নয়। আমি কিন্তু বাণিজ্যিক বা মৌলিক বলে কোনো ছবিকে চিহ্নিত করতে চাই না। মানে আমি কোনো ধারায় বিশ্বাসী নই। আমার মতে ছবি হয় দুই ধরনের। একটি ভালো অন্যটি মন্দ। সব ছবিতেই বিনোদন থাকে। আমি আমার নতুন অভিনয় আর নির্মাণ জীবন, মানে চলচ্চিত্র ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে পুরনো সব ট্র্যাক ভেঙে দিয়ে টোটাল চেইঞ্জ আনব। নিজের সঙ্গে আর কোনো কম্প্রোমাইজ নয়। নিজেই নতুন শাকিব খানের জন্ম দেবো।’


নতুন কাগজ | রুমানা পারভিন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন