Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

শিল্পার ছবি তুলতে গিয়ে পিটুনি খেল সাংবাদিকরা

আপডেট: ০৯ সেপ্টে ২০১৭ | ১২:৩৯

বিনোদন প্রতিবেদক: বলিউড তারকা শিল্পা শেট্টির ছবি তুলতে গিয়ে পিটুনি খেলেন সাংবাদিকরা।

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের বান্দ্রার এক নামী রেস্তরাঁর সামনে। যেখানে স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে সময় কাটাতে গিয়েছিলেন শিল্পা শেট্টি।

অভিনয় বহুদিন আগেই ছেড়ে দিয়েছেন শিল্পা। কিন্তু তাতে নায়িকার গ্ল্যামার এতটুকুও কমেনি। সোশ্যাল মিডিয়ায় সদা সক্রিয় তিনি। সবসময় কিছু না কিছু পোস্ট করতে থাকেন। নায়িকার ছবি তোলার জন্য আগ্রহী থাকে পাপারাজ্জিও। আর এবার তো স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়েছেন। সে কারণেই বান্দ্রার অভিজাত রেস্তরাঁর সামনে ভিড় জমিয়েছিলেন ফটোগ্রাফাররা। শিল্পা বেরিয়ে আসতেই এগিয়ে যান তাঁরা। শিল্পা-রাজ দু’জনেই হাসিমুখে পোজ দেন। কিন্তু তাঁদের গাড়ি বেরিয়ে যেতেই বাধে বিপত্তি। রেস্তরাঁর নিরপত্তাকর্মীরা আচমকা ফটোগ্রাফারদের গায়ে হাত তোলেন। তাদের যথেচ্ছভাবে মারধর করতে থাকেন। জানা গেছে, সে সময় সাহায্যের জন্য ১০০ নম্বরে ডায়ালও করেছিলেন আহত ফটোগ্রাফাররা। কিন্তু কোনও উত্তর মেলেনি। পরে তারা খার পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন। তারপরই পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে।

এদিকে এ ঘটনায় হতবাক শিল্পাও। এর কোনও প্রয়োজন ছিল না বলেই মনে করেন অভিনেত্রী। তিনি বলেন, আমি তো তাদের সামনে পোজও দিয়েছিলাম। এরপরই এমন ঘটনা শুনলাম। কাজ করার জন্য এভাবে কাউকে মারা একেবারেই উচিত নয়। রেস্তরাঁ কর্তৃপক্ষের পক্ষ থেকেও দুঃখ প্রকাশ করা হয়েছে। বলা হয়েছে, বহিরাগত এজেন্সি থেকে ওই নিরাপত্তারক্ষীদের নিয়োগ করা হয়েছিল। কিন্তু কেন তারা এমন আচরণ করল, সে প্রশ্নের উত্তর কর্তৃপক্ষেরও জানা নেই। তবে ইতিমধ্যেই ওই এজেন্সির চুক্তিপত্র বাতিল করা হয়েছে। এমন ঘটনা যাতে ভবিষ্যতে না ঘটে, সে খেয়াল রাখা হবে বলেও জানানো হয়েছে।


নতুন কাগজ | উৎপল দাশগুপ্ত

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন