Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

শাকিব-অপু-বুবলি: নামছে কোথায়?

আপডেট: ১১ এপ্রি ২০১৭ | ১৫:৩৮

অরিত্র সেন: ‘চিত্রনায়ক শাকিব খান আমার সন্তানের বাবা’ গতকাল সোমবার চিত্রনায়িকা অপু বিশ্বাসের এমন বোমা ফাটানোর পর ঢালিউডসহ ঘরে-ঘরে, রাস্তা-ঘাটে, চায়ের দোকানে, গণপরিহনে সর্বত্রই শাকিব-অপু কাহিনী। এর মধ্যেই আরেক চিত্রনায়িকা বুবলী অনেকটা শাকিব থানের পক্ষ নিয়ে নিজের ফেসবুক পোস্টে তুলোধুনো করেছেন অপু বিশ্বাসকে। শাকিব-অপুর রঙ্গীন কাহিনীতে হঠাৎই বুবলীর প্রবেশ কাহিনীকে আরো রোমাঞ্চকর করে তুলেছে।‘রঙ্গীন পর্দার অন্তরালে অনেক কিছু হয়’, সাধারণের এমন একটি ধারণা শাকিব-অপু-বুবলীর কাহিনীতে জোরালো হলো।

শাকিব-অপু-বুবলীর এই ‘ত্রিভুজ’ নাটকের বিষয়ে সাধারণ মানুষ কি ভাবছে? এ চিন্তা থেকেই গণমাধ্যমে প্রকাশিত হওয়া এ সংবাদের ওপর পাঠকদের প্রতিক্রিয়া, সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া স্ট্যাটাসগুলো নিয়ে সাধারণ মানুষের ভাবনাকে বোঝার চেষ্টা করা হয়েছে। যা বোঝা গেল, তা নি:সন্দেহে মন্দ।চলচ্চিত্র শিল্প এবং নায়ক-নায়িকাদের নিয়ে সাধারন মানুষের যে ধারণা ছিল, তা একই আছে।এ ধরণের পরিস্তিতি চলচ্চিত্র শিল্পের জন্য অন্তরায়, নায়ক-নায়িকাদের জন্যও এ ধরণের নাটক কাম্য নয়।বিশেষ করে শাকিব-অপুর সংসারে বুবলির প্রবেশ নিয়ে বিরক্ত মানুষ।প্রতিক্রিয়া ও স্ট্যাটাসেও পাওয়া গেছে এমনই চিত্র। সবারই প্রশ্ন, পুরো বিষয়টি কি প্রমাণ করছে? মানুষ হিসেবে এরা (সাকিব-অপু-বুবলি)নামছে কোখায়?

সংবাদের ওপর প্রতিক্রিয়া

সাইমন থান নামে এত পাঠক মন্তব্য করেছেন. বুবলি আপু, আর একজনের জায়গা দখল না করে নিজে কিছু করার চেষ্ঠা করেন।

নামপ্রকাশে অনিচ্ছুক একজন মন্তব্য করেছেন, Apu said Sakib stop her to tell it in Public, Why don’t Ask shakib why he don’t bring it in public.

মাহফুজা বুলবুল মন্তব্য করেছেন, বুবলি, শাকিবের পক্ষ হয়ে সাফাই না গেয়ে অপুর অবস্থা থেকে শিক্ষা নিয়ে সময় থাকতে সাবধান হয়ে যাও।

ইউনুস খান মন্তব্য করেছেন, যতদিন পর্যন্ত শাকিব এবং অপুর আন্ডারস্ট্যান্ডিং ঠিক ছিলো ততদিন পর্যন্ত তা জনগণকে জানানোর প্র‍য়োজন বোধ করেনি। যখনি বুবলি তার ফ্যামিলি মেম্বারদের সাথে নিয়ে শাকিবের ছবি তুলে ফেসবুকে “ফ্যামিলি টাইম” টাইটেলে পোস্ট দিলো তখন থেকেই সমস্যা শুরু হলো। মিস বুবলি, শাকিব আপনার ফ্যামিলির কে?

নাম প্রকাশে অনিচ্ছুক একজন মন্তব্য করেছেন, কে সত্য কে মিথ্যা বলছে বুঝতে পারছি না। কিন্ত একটা সন্তান নিয়ে নাটক না করাই ভাল।

শেখ পলক  মন্তব্য করেছেন, তাহলে স্বীকার করলেন যে এতো কিছু ঘটনার আপনিই একমাত্র কারণ। অভিনেত্রী হিসাবে মানুষের ভালোবাসা ও সম্মান পেতে হলে শাকিব থেকে এখন দূরে থাকুন। আপনার কারণে তাদের ভিতরে যে পারস্পরিক অন্তর্কলহ সৃষ্টি হয়েছে সেটার ক্ষতে প্রলেপ দেওয়ার জন্য আপনার দূরে থাকা বাঞ্চনীয়।

বাবর  মন্তব্য করেছেন, শাকিবের জন্য সাফাই না গাইলেই ভালো হত। এখনতো মনে হয় সমস্যাটা আপনার।

নাম প্রকাশে অনিচ্ছুক মন্তব্য করেছেন. মেয়ে (বুবলি), তোমারও সতর্ক থাকা উচিত !!!

আব্দুল্লাহ ফরিদ মন্তব্য করেছেন, সাকিব গোপনে বুবলিকেও বিয়ে করেছে কিনা খতিয়ে দেখা উচিৎ

মাহমুদ মন্তব্য করেছেন,  উত্তপ্ত কড়াইয়ে আর ঘি না ছিটালেই কি হয় না? ওদের দু’জনের মাঝে আপনার জড়ানোর প্রয়োজন পড়লো কেন?

ফেসবুক স্ট্যাটাস

আনোয়ার পারভেজ তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, Dear শাকিব খান, ATM বুথে টাকা ঢুকাইসো।পাসওয়ার্ড চাপসো, টাকাও বের হইসে, দাবি করছ সেই টাকার মালিকও তুমি। কিন্তু একাউন্ট তোমার না, এটা কি করে হয়!

ইশাক আলি লিখেছেন, শাকিব খান ‘মে বি’ বর্গা চাষ পদ্ধতিতে বিশ্বাসী।ফসল নেবে, কিন্তু ক্ষেত নিবে ননোমান সালমান লিখেছেন.খাস জমিতে চাণাবাদ সাকিবের, নাকি বর্গাচাষ!

সাইফুল আলম লিখেছেন, গণি মিয়া বর্গাচাষী। এখন সাকিব!

প্রলয় ঘটক লিখেছেন, রঙ্গীন পর্দার রুপালী কাহিনী! আরো কি জানি হং!

সত্যনাথ পাল লিখেছেন, স্বামী-স্ত্রীর ঝগড়ায় বুবলি কেন? স্পটলাইট নিজের ওপর আনার চেষ্টা? হায়রে ধান্ধা!

 

 

 


নতুন কাগজ | উৎপল দাশগুপ্ত

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন