শঙ্কা নিয়েও আর্জেন্টাইন স্কোয়াডে আগুয়েরো

22

স্পোর্টস ডেস্ক: আসন্ন প্রীতি ম্যাচে ইতালি ও স্পেনের বিপক্ষে আর্জেন্টাইন স্কোয়াডে জায়গা করে নিয়েছেন ইনজুরি আক্রান্ত সার্জিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির তারকা এই স্ট্রাইকার বর্তমানে হাঁটুর আঘাতে ভুগছেন, যে কারণে ২ সপ্তাহের জন্য তিনি মাঠের বাইরে রয়েছেন।

আগামী ২৩ মার্চ স্পেন ও ৪ দিন পরেই ইতালির বিপক্ষে ম্যাচেও তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে। গত সপ্তাহে তৃতীয় পুত্র সন্তানের জন্মের কারণে বার্সেলোনার ম্যাচে অনুপস্থিত থাকা লিওনেল মেসিও জাতীয় দলে ফিরেছেন।

অ্যাথলেটিকো মাদ্রিদের ওয়ান্ডা মেট্রোপলিটানো স্টেডিয়ামে স্পেনের বিপক্ষে মুখোমুখি হবার পরে আর্জেন্টিনা ম্যানচেস্টার সিটির ইতিহাদ স্টেডিয়ামে ইতালির মোকাবেলা করবে।

স্কোয়াড :
গোলরক্ষক : সার্জিও রোমেরো, নাহুয়েল গাজমান, উইলি কাবালেরো।
ডিফেন্ডার : ফেডেরিকো ফাজিও, রামিরো ফুনেস মোরি, মার্কোস রোহো, নিকোলাস টাগলাফিকো, গ্যাব্রিয়েল মেরকাডো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, ফ্যাব্রিসিও বাসটোস।
মিডফিল্ডার : এডুয়ার্ডো সালভিও, ইভার বানেগা, লিনাদ্রো পারেডেস, ম্যানুয়েল লানজিনি, জেভিয়ার মাসচেরানো, গিওভানি লো সেলসো, লুকাস বিগলিয়া, এ্যাঞ্জেল ডি মারিয়া, পাবলো পেরেজ, ম্যািমলিয়ানো মেজা।
ফরোয়ার্ড : সার্জিও আগুয়েরো, লিওনেল মেসি, গঞ্জালো হিগুয়েইন, দিয়েগো পেরোত্তি, ক্রিস্টিয়ান পাভোন, লটারো মার্টিনেজ। খবর বাসসের।