Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

লালমনিরহাটে গৃহবধু নির্যাতন, মানববন্ধন

আপডেট: ২৮ ফেব্রু ২০১৭ | ১৫:১৯

 

 

লালমনিরহাট প্রতিনিধি: চাহিদা মতো যৌতুকের টাকা দিতে না পারায় মর্জিনা পারভীন নামে এক গৃহবধুকে নির্যাতন করেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। বর্তমানে গুরুতর আহত অবস্থায় মর্জিনা লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঘটনার এক সপ্তাহ পেরিয়ে গেলেও থানা পুলিশ মামলা না নেয়ায় বাংলাদেশ মহিলা পরিষদ লালমনিরহাট জেলা শাখা আজ মঙ্গলবার সকালে লালমনিরহাট প্রেস ক্লাবের সামনে দুঘন্টাব্যাপী এক মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

জানা যায়, আজ থেকে চার মাস আগে কুড়িগ্রাম জেলার ফুরবাড়ী উপজেলার গঙ্গারহাট গ্রামের আবুল হোসেনের ছেলে হাসির মিয়া ওরফে রুবেলের সাথে বিয়ে হয় মর্জিনার। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে গৃহবধু মর্জিনার ওপর নির্যাতন চালিয়ে আসছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। এদিকে ২১ ফেব্রুয়ারি প্রথমে স্বামী রুবেল তাকে বেধড়ক মারপিট করে তার কর্মস্থল ময়মনসিংহ চলে যায়।পরে ওই দিনেই শ্বশুর বাড়ীর লোকজন ফের তাকে মারপিট করে। এ খবর পেয়ে নির্যাতিতার বড় ভাই রকিবুল ইসলাম পলাশ তাকে উদ্ধার করে লালমনিরহাটে নিয়ে এসে সদর হাসপাতালে ভর্তি করে।

মহিলা পরিষদের জেলা শাখার আহবায়ক সাধনা রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুল ইসলাম, মহিলা পরিষদের যুগ্ম আহবায়ক সুলতানা জামান মুক্তি প্রমুখ। মানববন্ধনে বক্তারা অবিলম্বে দায়ীদের বিরুদ্ধে মামলা গ্রহণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


নতুন কাগজ | জহিরুল আলম

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন