Natun Kagoj

ঢাকা, বুধবার, ২২শে নভেম্বর, ২০১৭ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ৩রা রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

লালমনিরহাটে কারা সপ্তাহ পালিত

আপডেট: ০৫ মার্চ ২০১৭ | ১৭:৪৫

 

লালমনিরহাট প্রতিনিধি: সারাদেশের মতো লালমনিরহাটেও কারা সপ্তাহ পালিত হয়েছে। ২৬ফেব্রুয়ারি গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার প্রাঙ্গন থেকে বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী কারা সপ্তাহের উদ্ধোধন ঘোষণা করেন। ওইদিন থেকে সারাদেশের মতো লালমনিরহাটেও কারা সপ্তাহ পালিত হয়। ২৬ ফেব্রুয়ারি থেকে ৪ মার্চ পর্যন্ত সপ্তাহব্যাপী লালমনিরহাট জেলা কারাগারে কর্মকর্তা-কর্মচারী ও বন্দিদের জন্য বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে জেলসুপার কারারক্ষিদের সালাম গ্রহণ করেন, কারা কর্মকর্তা-কর্মচারীদের বিশেষ দরবার এবং আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হয়ে কারা বিভাগকে উৎসাহিত করেন কারা কর্তৃপক্ষ। লালমনিরহাট জেলা কারাগারে কারা সপ্তাহ ২০১৭ এর উদ্বোধনী দিনে ফজরের নামাজ শেষে কারা জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করার পাশাপাশি জাতীয় পতাকা ও বিভাগীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বিভিন্ন কর্মসূচি শুরু করা হয়। কারা বন্দিদের জন্য ক্রীড়া প্রতিযোগীতা, বিশেষ দরবার, প্রীতিভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এছাড়াও কারারক্ষিদের বিশেষ প্যারেড ও দরবার অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানগুলো বিপুল উৎসাহ-উদ্দীপনার সাথে পালিত হয়। কারা সপ্তাহ ২০১৭ উপলক্ষে প্রতিদিন কারাগারে তথ্য ও সেবা কেন্দ্রে বন্দিরা আত্মীয়-স্বজন ও দর্শনার্থীদের সাথে মতবিনিময় করেন এবং কারা কর্তৃপক্ষ বিভিন্ন সেবা প্রদান করে।


নতুন কাগজ | এডমিন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন