Natun Kagoj

ঢাকা, মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮ | ৩ মাঘ, ১৪২৪ | ২৮ রবিউস-সানি, ১৪৩৯

রহস্যময় টিভি সিরিজ ‘অ্যান্ড দ্যান দেয়ার ওয়্যার নান’

বিনোদন ডেস্কঃ সুনসান নির্জন দ্বীপ, চারিদিকে সুন্দর মনোরম প্রকৃতি আর সমুদ্রের অথৈই জলের ঢেউ ভাঙ্গার শব্দ, মাঝে মাঝে দূর থেকে বাতাসে ভেসে আসছে গাঙ্গচিলের চাপা কন্ঠের সুর, যেন কিছু একটার তীব্র আর্তনাদ।

সুন্দর এ রহস্যময় দ্বীপে রয়েছে একটি মাত্র সুবিশাল ভবন, ভবনটির মালিক মিষ্টার মিসেস উন। তাদের অস্পষ্ট উদ্দেশ্যময় চিঠিতে সেখানে আমন্ত্রন জানানো হয় ৮ জন ব্যক্তিকে যাদের সবাই ভিন্ন ভিন্ন পেশার, এবং কেউ কারো পূর্বপরিচিত নন!

কিন্তু সেখানে হঠাৎ শুরুহয় বিপত্তি, দ্বীপে আমন্ত্রিত অতিথি ও বাড়ির দু`জন কেয়ারটেকার সহ দ্বীপে মোট মানুষের সংখ্যা মাত্র ১০! , এবং তাদের মধ্য থেকে একে একে অদ্ভুতভাবে খুন হতে থাকেন একেকজন ! , অথচ দ্বীপে নেই আর কোনো মানুষের হদিস! তো স্বাভাবিকভাবেই এক জন আরেকজনের দিকে ছুড়তে থাকেন সন্দেহর তীর, কিন্তু কোনো প্রমাণ বা নেই!। তবে কেউ এই খুনি, কি তার উদ্দেশ্য, কেনই বা খুন হচ্ছেন তারা? উত্তর অজানা।

জনপ্রিয় বৃটিশ লেখিকা ও রহস্যসম্রাজ্ঞী আগাথা ক্রিস্টির একই নামে বিখ্যাত এ রহস্যগল্প অবলম্বনে বিবিসির তিন পর্বের মিনি টিভি সিরিজ । তারা, টেনেটুনে দেড় ঘন্টার মুভি না বানিয়ে প্রায় তিন ঘন্টার সিরিজ বানিয়েছে, যাতে গল্পের মূল বিষয় খুব ভালোভাবে ফুটিয়ে তোলা গেছে। সুন্দর লোকেশন, চমৎকার সিনেমেটোগ্রাফি আর অদ্ভুত একদম গায়ের লোম দাঁড় করানো ব্যাকগ্রাউন্ড মিউজিক এবং ন্যাচারাল অভিনয়ের সিরিজটি কে ৯/১০ দেয়া যেতে পারে। আইডিএম রেটিং ৮/১০।


নতুন কাগজ | রুদ্র মাহমুদ

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন