Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৮

আপডেট: ১১ সেপ্টে ২০১৭ | ১৪:২৩

নতুন কাগজ ডেস্ক : যুক্তরাষ্ট্রের টেক্সাসে গোলাগুলিতে আটজন নিহত হয়েছে। প্রথমে বন্দুকধারীর গুলিতে সাতজন নিহত হয়। পরে পুলিশের গুলিতে নিহত হয়েছে ওই বন্দুকধারীও। স্থানীয় সময় রবিবার রাতে ডালাসের ২০ মাইল উত্তর-পূর্বে প্ল্যানো শহরে এ ঘটনা ঘটে। ইউএসএ টুডে জানিয়েছে, গুলিতে দুজন আহত হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সময় রবিবার রাত ৮টার দিকে প্ল্যানো শহরের একটি বাড়িতে ঢুকে এক বন্দুকধারী হামলা করলে হতাহতের এ ঘটনা ঘটে। পরে পুলিশের গুলিতে বন্দুকধারী নিহত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শী একজন সাংবাদিকদের জানান, গুলি শুরুর আগে তিনি এক লোককে বাড়িতে যেতে দেখেন। লোকটি দরজায় দাঁড়িয়ে এক নারীর সঙ্গে কথা বলছিল। এ সময় তাদের মধ্যে বাগবিতণ্ডা চলছিল। এক পর্যায়ে ওই নারী ঘরের ভেতরে যেতে উদ্যত হলে বন্দুকধারী গুলি চালাতে শুরু করে।

প্ল্যানো শহর পুলিশের মুখপাত্র ডেভিড টিলে জানান, খবর পেয়ে পুলিশ ওই বাড়িতে যায়। সেখানে পুলিশের এক বন্দুকধারীকে গুলি চালাতে দেখে পুলিশ তাকে লক্ষ্য করে গুলি করে। এতে ওই হামলাকারী নিহত হয়।

পুলিশের মুখপাত্র আরো বলেন, হামলার শিকার ব্যক্তিদের সঙ্গে হামলাকারীর সম্পর্ক কী, তা জানা যায়নি। বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

 


নতুন কাগজ | অনিল সেন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন