Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২৪শে নভেম্বর, ২০১৭ ইং | ১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ | ৫ই রবিউল-আউয়াল, ১৪৩৯ হিজরী

মাননীয় শিক্ষামন্ত্রী, আপনাকে ধন্যবাদ

আপডেট: ১১ জুন ২০১৬ | ২১:০৬

মো. সাহেদ : মাননীয় শিক্ষামন্ত্রী, আপনাকে ধন্যবাদ। আপনি দ্রুত শ্যামল কান্তি স্যারকে স্বপদে বহাল করেছেন। এবং জেলা প্রশাসকের নেতৃত্বে নতুন গভার্নিং কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন। তবে একটি প্রশ্ন থেকেই যাচ্ছে , এ রকম ঘটনা আর ঘটবে না তো? শিক্ষকের উপরে র্অথাৎ গোটা শিক্ষকজাতির উপরে এরকম ঔদ্ধ্যত্ত আচরন বন্ধ হবে তো? কারন যে ঘটনাটি ঘটে গেছে তাতে সাংসদ সেলিম ওসমানের বিরুদ্ধে এখনো কোনে ব্যবস্থা নেয়া হয়নি। কেন হচ্ছে না সেটা বোধগম্য নয়।

তবে ধারনা করা যায়, মাননীয় প্রধানমন্ত্রী দেশে না থাকায় সাংসদ সেলিম ওসমানের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া কঠিন হচ্ছে। তিনি দেশে ফিরলেই সরকার প্রধান হিসেবে কোনো কোনো সিদ্ধান্ত দিবেন। এটা জাতি আশা করে।কারন তিনিই একমাত্র নেতা বা প্রধানমন্ত্রী যিনি সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তটা নিতে পারেন। আশাকরি এই অমানবিক নেক্কারজনক ঘটনার সঠিক বিচার মাননীয় প্রধানমন্ত্রী করবেন।এবং একটি অনন্য দৃষ্টান্ত স্থাপন করবেন।

শ্যামল স্যার হয়ত আগামীকাল থকেইে আবার আগের মত আন্তরকিতা আর ভালোবাসা দিয়ে নিষ্ঠার সাথে তার দায়িত্ব ও কর্তব্য পালন করে যাবেন, কন্তিু স্মৃতি হয়ে থাকবে প্রকাশ্যে কান ধরার ও হাত জোর করে ক্ষমা চাওয়ার দৃশ্য।

শ্যামল কান্তি স্যার আপনি শিক্ষক হিসাবে একজন সাদা মনের মানুষ। তাই বিষয়টি মনে ধারন করবেন না। এই ঘটনায় শুধু আপনি নন বাংলাদেশ লজ্জিত হয়েছে। আপনার পাশে আমরা ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনার পাশে থাকবে গোটা বাংলার মানুষ । আপিন ভালো থাকবেন স্যার। আপনার দীর্ঘায়ু কামনা করি। যে ঘটনাটি ঘটে গেছে আমি আবারো তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি স্যার।


নতুন কাগজ | এডমিন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন