Natun Kagoj

ঢাকা, বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

ভাঙ্গায় নাটক দেখা নিয়ে কিশোরীর আত্মহত্যা

আপডেট: ০৫ মার্চ ২০১৭ | ১৬:২২

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় স্টারজলসায় কেড়ে নিল মৌমিতা (১৩) নামের ৮ম শ্রেণির এক ছাত্রীর জীবন। ঘটনাটি ঘটে ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের খামিনারবাগ গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার রাতে ভারতীয় চ্যানেলের স্টারজলসা নাটক দেখা নিয়ে মায়ের সঙ্গে ঝগড়া করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে কিশোরী মৌমিতা। রোববার সকালে পুলিশ মৌমিতার লাশ উদ্ধার করে। প্রশাসনের অনুমতি নিয়ে বিনা ময়না তদন্তে লাশ দাফন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী জানায়, মৌমিতা খামিনারবাগ গ্রামের কৃষক মোশারেফ শেখের মেয়ে। সে ঘারুয়া এমএ ওয়াজেদ নি¤œ মাধ্যমিক স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছিল। ঘটনার রাতে মৌমিতা মায়ের অবাধ্যে অন্যের বাড়িতে গিয়ে স্টারজলসা নাটক দেখতে যায়। এতে মা ফেরদৌসী বেগম মেয়ের ওপর রাগ করে ঘরের দরজা বন্ধ করে দেয়। মৌমিতা অনুষ্ঠান দেখে রাত ৯টার দিকে ঘরে ফিরতে চাইলে মা ঘরের দরজা খোলেননি। মা দরজা না খুলে মেয়েকে আরো বকাঝকা করে। মৌমিতা ঘরে ঢুকতে না পেরে মায়ের সঙ্গে অভিমান করে বাড়ির সামনে সফেদা ফল গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলতে থাকে। কিছু সময় পরে মৌমিতার বাবা মোশারেফ বাজার থেকে বাড়ি ফিরলে মেয়েকে গাছের সঙ্গে ঝুলতে দেখে চিৎকার দেয়। এসময় স্থানীয়রা মৌমিতাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার চেষ্টা করলে পথেই তার মৃত্যু ঘটে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

 


নতুন কাগজ | জহিরুল আলম

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন