Natun Kagoj

ঢাকা, মঙ্গলবার, ১৬ জানুয়ারি, ২০১৮ | ৩ মাঘ, ১৪২৪ | ২৮ রবিউস-সানি, ১৪৩৯

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষ : নিহত ২

বগুড়া প্রতিনিধি : জেলার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক ও বাসের  হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন  অন্তত ১০জন। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ এলাকায় অবস্থিত একটি ফিলিং ষ্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত বাসের হেলপার নওগাঁর বেজাহার গ্রামের আফজাল হোসেনে ছেলে দুলাল (৪০)। তবে নিহত ট্রাক চালকের নাম পরিচয় জানা যায়নি। আহতরা হলেন-নওগাঁর মহাদেবপুরের বাবুল (৪৮), এশিয়া খাতুন (৫০), একইজেলার রানীনগরের রহিদুল (৩৫), পতœীতলার শামছুদ্দিন (৩০) রংপুরের মিঠাপুকুরের লিলি (৫০), নওগাঁর আত্রাইয়ের হারুন (৩৫), জয়পুরহাটের আক্কেলপুরের আজাদুল (৪০), একই এলাকার সোহেল (৩৫)।

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, নওগাঁ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দ্রুতি পরিবহনের একটি যাত্রীবাহী বাস  উক্ত স্থানে পৌঁছলে বিপরীতমুখি মালবাহী অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে একজন ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরেকজন নিহত হন।

এদিকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার সোহেল রানা জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি উক্ত স্থানে পৌঁছামাত্র বাসের সামনে চাকা পাংচার হয়। এতে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে বলেও জানান এই কর্মকর্তা।


নতুন কাগজ | রুদ্র মাহমুদ

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন