Natun Kagoj

ঢাকা, রবিবার, ১৭ ডিসেম্বর, ২০১৭ | ৩ পৌষ, ১৪২৪ | ২৭ রবিউল-আউয়াল, ১৪৩৯

ফেসবুক ও টুইটারে খালেদা জিয়া

আপডেট: ০২ সেপ্টে ২০১৬ | ১৪:৪৫

khaleda 1

কাগজ প্রতিবেদকঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অফিসিয়াল পেজ, টুইটার অ্যাকাউন্ট ও দলীয় ওয়েবসাইট খুলেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। একই সঙ্গে দলটির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া টুইটারে যুক্ত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় বেগম খালেদা জিয়া তার নামে টুইটার অ্যাকাউন্ট এবং বিএনপির দলীয় ব্লগ, দলীয় ওয়েবসাইট, দলীয় টুইটার অ্যাকাউন্ট ও অফিশিয়াল ফেসবুক পেজ উদ্বোধন করেন।

বিএনপির সদ্য চালু হওয়া অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্টে বলা হয়, ‘যুগের সঙ্গে তাল মেলাতে ফেসবুক পেজ ও টুইটার অ্যাকাউন্টে বিএনপি চেয়ারপার্সন সক্রিয় হচ্ছেন। সেখানে তিনি তার মতামতসহ সমসাময়িক বিষয়াদি তুলে ধরবেন। বিশ্ব নেতাসহ দেশ বিদেশের নেতা কর্মী ও সমর্থকদের মাঝে দলীয় বার্তা দ্রুত ও সহজে পৌঁছে যাবে।’

সদ্য চালু হওয়া খালেদা জিয়ার টুইটার অ্যাকাউন্ট থেকে প্রথম টুইটে দেশবাসীর উদ্দেশে বাংলা ও ইংরেজিতে তিনি লিখেছেন— ‘প্রতিষ্ঠাবার্ষিকীর আহ্বান— আসুন আমরা স্বৈরশাসনকে পরাজিত করি, ঐক্যবদ্ধ হই এবং মুক্ত গণতান্ত্রিক সমাজ গড়ি।’

অনলাইন যোগাযোগ মাধ্যমগুলোর সমন্বয় করেন সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ। উপস্থাপন করেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি।


নতুন কাগজ | রুদ্র মাহমুদ

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন