Natun Kagoj

ঢাকা, বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

প্যারা-অলিম্পিকেও বাংলাদেশের গৌরবজনক অংশগ্রহন থাকবে : মোঃ সাহেদ

আপডেট: ২৩ এপ্রি ২০১৭ | ১৯:৪৮

নতুন কাগজ প্রতিবেদক: আজ রবিবার বাংলাদেশ প্যারা অলিম্পিক এডহক কমিটির প্রথম সভা জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভিপতিত্ব করেন এডহক কমিটির সভাপতি ভ্যালরি এ টেইলর।

সভায় এডহক কমিটির দায়িত্বপ্রাপ্ত কার্যনির্বাহী সদস্য রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও নতুন কাগজের সম্পাদক মোঃ সাহেদ বলেন, ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের অগ্রগতি অব্যাহত আছে। স্পেশাল অলিম্পিকে বাংলাদেশের অর্জন গর্ব করার মত। কিন্তু বিভিন্ন নেতিবাচক কারণ আর আভ্যন্তরিন সমস্যার জন্য প্যারা অলিম্পিকে বাংলাদেশের অংশগ্রহনে প্রতিবন্ধকতা ছিলো। এডহক কমিটি এই প্রতিবন্ধকতাগুলো দূর করে সামনে এগিয়ে যাবে।

তিনি  আরও বলেন, ক্রীড়ার উন্নয়নে বর্তমান সরকারের আন্তরিকতায় প্যারা অলিম্পিকেও বাংলাদেশের গৌরবজনক অংশগ্রহন এবং সাফল্য সম্ভব হবে। প্যারা অলিম্পিক মানবসম্পদ ও ক্রীড়া উন্নয়ণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে সচেষ্ট থাকবে।

সভাপতির বক্তব্যে ভ্যালরি এ টেলর বলেন, এডহক কমিটিতে যারা সম্পৃক্ত হয়েছেন তারা সকলেই নিজ নিজ দায়িত্বে আন্তরিক।  প্যারা অলিম্পিক কমিটি অতিদ্রুতই লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় কর্মসূচী গ্রহন ও বাস্তবায়ন করবে। এছাড়া বিভিন্ন উপ-কমিটিগুলোও জরুরিভাবে গঠন করা হবে। এই কমিটি প্যারা অলিম্পিকে বাংলাদেশের অংশগ্রহণকে নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সকল কিছুই করবে।

 

প্যারা অলিম্পিক কমিটির প্রথম সভায় কমিটির মহাসচিব প্রকৌশলী মাকসুদুর রহমানসহ অধিকাংশ সদস্যই উপস্থিত ছিলেন।


নতুন কাগজ | শাওন চৌধুরী

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন