Natun Kagoj

ঢাকা, বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ | ৪ মাঘ, ১৪২৪ | ২৯ রবিউস-সানি, ১৪৩৯

দেশ এখন উন্নয়নের মহাসড়কে: গৃহায়ন ও গর্ণপূর্ত মন্ত্রী

মিরসরাই প্রতিনিধি: দেশ এখন উন্নয়নের মহাসড়কে। বঙ্গবন্ধুর সোনার বাংলা আজ তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে আমরা শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, অবকাঠামো অর্থনীতিতে ব্যাপক সুনাম অর্জন করেছি। অবশিষ্ট উন্নয়ন কাজ ও দ্রুত গতিতে চলছে।

মন্ত্রী আরো বলেন, সারাদেশের পাশাপাশি এই মিরসরাই উপজেলা দেশের অনেক এলাকার উন্নয়নের মাত্রায় ভিন্ন মাত্রার উচ্চতা ছাড়িয়ে গেছে। ইছাখালির চরই আপনাদের সামনে উজ্জ্বল দৃষ্টান্ত। এই চরে এখন ও কয়েক হাজার মানুষের কার্যক্রম শুরু হয়েছে। আর বেশি দিন নেই এই উপজেলার কোন মানুষ আর বেকার থাকবে না। তিনি বলেন উন্নয়নের মহাসড়কের এই গতিকে অব্যাহত রাখতে নৌকার প্রতি সবাইকে আস্থাশীল থাকতে হবে। গতকাল শনিবার (১৩ জানুয়ারি) মিরসরাই উপজেলায় ৩দিন ব্যাপি উন্নয়নমেলার সমাপনি দিবসের দিন সন্ধ্যায় এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ওইদিন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হুমায়ুন কবির, জেবি স্কুলের সহকারি প্রধান শিক্ষক সুভাস সরকারের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবির এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান (দায়িত্বপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারন সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী, সহকারি কমিশনার ভূমি কায়সার খসরু, শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী, মিঠানালা ইউনিয়নের চেয়ারম্যান মো. খায়ের, সাহেরখালী ইউনিয়নের চেয়ারম্যান কামরুল হায়দার প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসাইন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সদস্য তানবীর হোসেন তপুসহ উপজেলা, কলেজ, ইউনিয়ন ও পৌরসভা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মেলায় অর্ধশত উন্নয়ন স্টলের মধ্যে আলোচিত প্রাথমিক শিক্ষা বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদ, নাহার এগ্রো, সিপি বাংলাদেশ, কৃষি, আনসার ভিডিপি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংস্থা সমূহ। মেলার সমাপনি দিবসে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়।


নতুন কাগজ | দ্যুতিদীপা নন্দী

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন