Natun Kagoj

ঢাকা, রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ৩রা মুহাররম, ১৪৩৯ হিজরী

দীপিকা-বানসালির মনোমালিন্য চলছে

আপডেট: ১৬ জুন ২০১৭ | ১২:২৮

কাগজ ডেস্ক : এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমার বদৌলতে এখন হলিউডেও পরিচিত মুখ তিনি। হলিউডের বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। এছাড়া ম্যাক্সিম ম্যাগাজিনের জরিপে বিশ্বের ১০০ আবেদনময়ী নারীর তালিকায়ও তার নাম উঠে এসেছে।

এদিকে সম্প্রতি একটি ম্যাগাজিনের হয়ে ফটোশুটে অংশ নেন দীপিকা। ফটোশুটের ছবিতে সাদা রঙের টু পিস বডিশুট পরা দীপিকাকে বেশ আবেদনময়ী দেখাচ্ছিল। ছবিটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন দীপিকা। তবে এই ছবিটি ভালোভাবে নেয়নি তার অনুসারীরা। এ অভিনেত্রীকে নানাভাবে বিদ্রূপ করেন তারা।

বর্তমানে পদ্মাবতী সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা। সিনেমাটি পরিচালনা করছেন সঞ্জয় লীলা বানসালি। অন্যান্যদের মতো দীপিকার এই পোশাকের জন্য নাকি নারাজ হয়েছেন এ নির্মাতা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছেন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘পদ্মাবতী সিনেমায় দীপিকা একটি ঐতিহাসিক চরিত্রে অভিনয় করছেন। এতে রানি চরিত্রে দেখা যাবে তাকে। কিন্তু সিনেমা মুক্তির আগে তার এ ধরনের আবেদনময়ী ফটোশুট মেনে নিতে পারেননি সঞ্জয় লীলা বানসালি। এ নির্মাতা মনে করছেন মানুষ এটিকে ঠিকভাবে নাও নিতে পারে। অতীতে যা ঘটেছে (পদ্মাবতী সিনেমার শুটিং সেটে হামলা) তৃতীয়বার তিনি আর ঝুঁকি নিতে চান না।’

পদ্মাবতী সিনেমায় রানি পদ্মাবতীর চরিত্রে দেখা যাবে দীপিকাকে। সিনেমাটিতে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং এবং রাজা রাওয়াল রতন সিং চরিত্রে অভিনয় করছেন শহিদ কাপুর। আগামী ১৭ নভেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


নতুন কাগজ | সাজেদা হক

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন