Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে পরিবহন সংকট

আপডেট: ০১ জুলা ২০১৭ | ১৫:৩১

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জ অংশের ঢাকা-চট্রগ্রাম এবং ঢাকা-মাওয়া মহাসড়কে গণপরিবহন সংকটের কবলে পরে দুর্ভোগে পড়েছে রাজধানীমুখী যাত্রীরা। শনিবার সকাল থেকেই ঈদের ছুটি শেষে কর্মস্থলে ফিরতে শুরু করে যাত্রীরা। কিন্তু যাত্রীদের চাপ সামাল দিতে পরিবহন সংকট থাকায় দীর্ঘ সময় ধরে অপেক্ষা করতে হচ্ছে। ফলে ঢাকা-মাওয়া, ঢাকা-চট্রাগ্রাম মহাসড়কের যাত্রীরা ক্ষোভ প্রকাশ করছেন।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই হাসেম মুন্সী জানান, ঢাকামুখী যাত্রীদের আনারপুরা, ভবেরচর এলাকায় যাত্রীদের বাসের অপেক্ষায় থাকতে হচ্ছে। ঈদ শেষে যাত্রীদের অতিরিক্ত চাপ বেড়ে যাওয়ায় এই সমস্যা দেখা দিয়েছে। অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাইনি, পেলে ব্যবস্থা গ্রহন করা হবে।
ঢাকা মাওয়া মহাসড়কের হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা গোলাম মোর্শেদ তালুকদার জানান, ঢাকা-মাওয়ার ছনবাড়ি মোড়, দোগাছি এলাকায় যাত্রীদের অপেক্ষা করতে দেখা গেছে। কাল থেকে অফিস শুরু হওয়ায় সবাই ঢাকামুখী হতে ব্যস্ত। অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পেয়েছি, ব্যবস্থা নেওয়া হচ্ছে।

গজারিয়া থেকে গাবতলীর যাত্রীর আয়শা রহমান জানান, বাসের জন্য ২ঘন্টা ধরে অপেক্ষা করতে হচ্ছে বাসের অপেক্ষায়। নির্দিষ্ট সময়ের থেকে অনেক বেশি সময় লাগছে। অতিরিক্ত ভাড়া নিচ্ছে লেগুনা, বাসগুলোতে।

অন্যদিকে ঈদ আনন্দ প্রিয়জনের সাথে শেষ করে কর্মস্থলে ফিরতে রাজধানীমুখী হচ্ছে মানুষ। তবে পরিবহন সংকট এবং অতিরিক্ত ভাড়ার কারনে বিপাকে পড়েছে যাত্রীরা।


নতুন কাগজ | সাজেদা হক

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন