Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

জ্যাকেলিনে মশগুল সিদ্ধার্থ

আপডেট: ০৬ সেপ্টে ২০১৭ | ০৯:০৮

বিনোদন ডেস্ক: জ্যাকলিনে মশগুল সিদ্ধার্থ মালহোত্রা। এর আগে আলিয়া ভাটের সঙ্গে সিদ্ধার্থের প্রেমের গুঞ্জন শোনা গেলেও এখন নাকি আলিয়াকে ছেড়ে  জ্যাকেলিনের দিকেই ঝুঁকেছেন সিদ্ধার্থ।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিদ্ধার্থের কারণে আলিয়াকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন জ্যাকলিন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, কয়েক সপ্তাহ আগে জ্যাকলিন আলিয়াকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন। এর মূল কারণ জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে সিদ্ধার্থ ও আলিয়ার মধ্যে ঝগড়া। গত বছর মিয়ামিতে অ্যা জেন্টলম্যান  সিনেমার শুটিংয়ের সময় থেকেই এ অভিনেতার জীবনের সঙ্গে জড়িয়ে আছেন জ্যাকলিন।

সূত্রের দেয়া তথ্যমতে, সিদ্ধার্থ যখন মিয়ামিতে অ্যা জেন্টলম্যান সিনেমার শুটিং করছিলেন তখন আলিয়ার সঙ্গে তার ব্রেকআপ হয়। আর তখন জ্যাকলিনের সঙ্গে এ অভিনেতার ঘনিষ্ঠতা তৈরি হয়। শুটিং শেষ করে তারা লং ড্রাইভে যেতেন এবং একসঙ্গে নৈশভোজ করতেন। এরপর তারা যখন ইন্ডিয়াতে ফিরে আসেন তখন আলিয়ার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক ঠিক হয়ে যায়। তবে তখনও সিদ্ধার্থ-জ্যাকলিনের সম্পর্ক আগের মতোই থাকে। তারা সুযোগ পেলেই পরস্পরের সঙ্গে দেখা করতেন ও নৈশভোজে যেতেন। এই বন্ধুত্ব তারা বেশ উপভোগ করতেন।

জ্যাকলিন-সিদ্ধার্থের প্রেম নিয়ে সূত্রটি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে জ্যাকলিন-সিদ্ধার্থ যে ভিডিও প্রকাশ করেছে তা থেকেই তাদের প্রেমের বিষয়টি অনুমান করা যায়। এছাড়া অ্যা জেন্টলম্যান সিনেমার পরিচালক রাজ নিদিমরুর জন্মদিনের পার্টিতে (৫ আগস্ট) উপস্থিত হয়েছিলেন এ জুটি। এরপর সিদ্ধার্থের বাসায় নৈশভোজে গিয়েছিলেন জ্যাকলিন। এছাড়া গত সপ্তাহে তাদের একসঙ্গে নৈশভোজ করতে দেখা গেছে।


নতুন কাগজ | উৎপল দাশগুপ্ত

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন