Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

জসীম পল্লী মেলা উদ্বোধন

আপডেট: ১৪ জানু ২০১৭ | ১১:০২

natunkagoj.comফরিদপুর প্রতিনিধিঃ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, পল্লী কবি জসীম উদ্দীন তাঁর লেখুনির মাধ্যমে বাংলাদেশকে তুলে ধরেছেন। তিনি শুক্রবার সন্ধ্যায় শহরতলীর অম্বিকাপুর জসীম উদ্যানে জসীম পল্লী মেলা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে একথা বলেন।

জেলা প্রশাসক ও জসীম ফাউন্ডেশনের সভাপতি উম্মে সালমা তানজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার, ফরিদপুরের পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহা, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহা, কবি পুত্র ড. জামাল আনোয়ার, মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহ নেওয়াজ, নারী নেত্রী আসমা আক্তার মুক্তা, এ্যাড. জাহিদ ব্যাপারী। মঞ্চে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়াম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আব্দুর রশিদ, অতিরিক্ত জেলা প্রশাসক ড. কে. এম. কামরুজ্জামান সেলিম, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুর রাজ্জাক মোল্যা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী।

আলোচনা সভা শেষে জসীম মঞ্চে জেলা শিল্পকলা একাডেমী, সম্মিলিত সাংস্কৃতিক জোট, সাহিত্য ও সাংস্কৃতিক উন্নয়ন সংস্থা সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। সবশেষে জসীম মঞ্চে সংগীত পরিবেশন করেন গোপালগঞ্জ জেলার জেলা প্রশাসক মো. মোখলেসুর রহমান সরকার। দর্শক গ্যালারীতে বসে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি, জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া, পুলিশ সুপার সুভাষ চন্দ্র সাহ।

উল্লেখ্য, পল্লী কবি জসীমউদ্দীনের ১১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার থেকে শুরু হয়েছে জসীম পল্লী মেলা। এ মেলা চলবে ১১ ফেব্রুয়ারী পর্যন্ত। মেলায় বিভিন্ন পণ্যর ২শটি স্টল বসেছে। আর শিশুদের বিনোদনের জন্য রয়েছে নাগর দোলা, সার্কস, যাদু।


নতুন কাগজ | রুমানা পারভিন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন