Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

ছাত্রলীগকে পাহারাদার বানাবেন না : কাদের

আপডেট: ২২ এপ্রি ২০১৭ | ১৯:০৯

নতুন কাগজ  প্রতিনিধি : পাহারাদার হিসেবে ছাত্রলীগকে ব্যবহার না করার নির্দেশ  দিয়েছেন  আওয়ামী লীগ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন েএর পরিনাম ভালো হবে না।
আজ  শনিবার দুপুরে চট্টগ্রামের পাঁচলাইশের একটি কমিউনিটি সেন্টারে উত্তর জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

কাদের বলেন, আজকে ঢুকতেই দেখলাম, অমুক ভাইয়ের, তমুক ভাইয়ের পক্ষ থেকে শ্লোগান-শুভেচ্ছা। এটা তো শৃঙ্খলার বিষয় না।আমি আওয়ামী লীগ নেতাদের কাছে অনুরোধ করব ছাত্রলীগকে স্বার্থরক্ষার পাহারাদার হিসেবে ব্যবহার করবেন না। তাতে আপনাদেরও ক্ষতি হবে ছাত্রলীগেরও ক্ষতি হবে। ঘরের মধ্যে আর ঘর করবেন না।
‘ছোটখাটো ভুলত্রুটি ঘরোয়াভাবে সমাধানের’ আহ্বান জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, কথায় কথায় মুখোমুখী, কথায় কথায় মারামারি, কথায় কথায় খুনোখুনি   আর নয়।

মন্ত্রী বলেন, আমরা এত সুনাম, এত অর্জন, এত খ্যাতি-ভাবমূর্তি গুটিকয়েকের অপকর্মের কাছে শেখ হাসিনার কীর্তিকে জিম্মি করতে পারি না।

বৃহস্পতিবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বহিস্কৃত এক নেতাকে পরীক্ষা দেওয়াতে গিয়ে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগের একাংশ। এর ঘণ্টাখানেকের মধ্যে জড়িত এক নেতা ও ওই ছাত্রকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।
এরআগে সম্প্রতি নগরীর আউটার স্টেডিয়ামে সুইমিং পুল নির্মাণের বিরুদ্ধে কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় ছাত্রলীগ। সংঘর্ষের পর নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুইমিং পুল বাস্তবায়সকারী সিজেকেএর সাধারণ সম্পাদক আ জ ম নাছির ‘অবশ্যই’ সুইমি কমপ্লেক্স নির্মাণ করবেন বলে ঘোষণা দেন।

রাউজানের সাংসদ এ বি এম ফজলে করিমের সভাপতিত্বে প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং এনামুল হক শামীম প্রমুখ।

 


নতুন কাগজ | অনিল সেন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন