Natun Kagoj

ঢাকা, সোমবার, ২৫শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ১০ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ৪ঠা মুহাররম, ১৪৩৯ হিজরী

চিরনিদ্রায় শায়িত নায়করাজ

আপডেট: ২৩ আগ ২০১৭ | ১৩:১৮

নতুন কাগজ প্রতিবেদক: বাঙ্গালির নায়করাজ রাজ্জাক চিরবিদায়ি নিলেন। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় বনানী গোরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন তিনি

কিংবদন্তি এ অভিনেতা সবাইকে কাঁদিয়েই বিদায় নিয়েছিলেন গত সোমবার।

কথা ছিল রাজ্জাকের মেজ ছেলে রওশন হোসেন বাপ্পী কানাডা থেকে ঢাকায় ফিরে এলে তাঁর দাফন হবে। আজ ভোরে বাপ্পী দেশে ফেরেন। সকাল ১০টায় রাজ্জাকের মরদেহ নিয়ে যাওয়া হয় বনানী গোরস্থানে। দেহ বহন করেন অভিনেতার তিন ছেলে বাপ্পারাজ, বাপ্পী, সম্রাট এবং অভিনেতা শাকিব খান। এ সময় রাজ্জাকের পরিবারের সদস্যরা ছাড়াও শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন চলচ্চিত্র জগতের কলাকুশলী, গণমাধ্যমকর্মী আর তাঁর অগণিত ভক্ত।

শাকিব খানকে খুব স্নেহ করতেন রাজ্জাক। তিনি তাই শোকে মুহ্যমান। শাকিব বলেন, এই কদিন আপনারা আমাকে অনেক প্রশ্ন করেছেন। কিন্তু আমি কিছুই বলতে পারিনি। রাজ্জাক স্যারের পরিবারের খুব আপন ছিলাম আমি। তিনি আমাকে ছেলের মতোই দেখতেন। আমাকে বিভিন্ন সময় নানা বিষয়ে পরামর্শ দিতেন। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন।

প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু জানান, আগামী শুক্রবার বাদ আসর গুলশান আজাদ মসজিদে পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আর শনিবার বাংলাদেশ চলচ্চিত্র পরিবার সকাল ১০টা থেকে এফডিসিতে দিনব্যাপী দোয়া ও মিলাদ মাহফিল এবং কাঙালিভোজের আয়োজন করছে।


নতুন কাগজ | উৎপল দাশগুপ্ত

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন