Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৯শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

গউছ ফের মেয়রের দায়িত্ব নিলেন

আপডেট: ০৬ এপ্রি ২০১৭ | ১৬:০০

 

নতুন কাগজ প্রতিনিধি: তৃতীয় দফায় বরখাস্ত হওয়ার পর আবার মেয়রের দায়িত্ব পেয়ে কাজে যোগ দিয়েছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছ। তিনি বিএনপির কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ভারপ্রাপ্ত মেয়র আবুল হাশেম তাকে দায়িত্ব বুঝিয়ে দেন।

এর আগে সরকার তাকে তিন দফা বরখাস্ত করলেও তিনি উচ্চ আদালতের ছাড়পত্র পান। সর্বশেষ দায়িত্ব গ্রহণের ১০ দিনের মাথায় রোববার তাকে ফের বরখাস্ত করা হয়।

আজ দায়িত্ব বুঝে নিয়ে তিনি সাংবাদিকদের বলেন, আমি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়েছি। রাজনৈতিক প্রতিহিংসায় ও কিছু আমলার সহযোগিতায় আমাকে বরখাস্ত করা হয়েছিল। বরখাস্তের পর উচ্চ আদালতের রায়ে আমি পুনরায় দায়িত্ব নিয়েছি । আমাকে বরখাস্ত করা হয়েছিল তা প্রধানমন্ত্রী ও জানেন না। এসময় তিনি সরকারসহ সবার সহযোগিতা কামনা করেন।

এর আগে বেলা সাড়ে ১১টায় দলীয় নেতাকর্মীদের মিছিলের সঙ্গে পৌরসভায় আসেন তিনি। পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও দলীয় নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। এরপর সেখানে মিলাদ ও দোয়া অনুষ্ঠান হয়। দায়িত্ব নিয়ে মেয়র গউছ পৌরসভার বিভিন্ন ফাইলপত্রে সই করেছেন বলে সূত্র জানিয়েছে।


নতুন কাগজ | জহিরুল আলম

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন