Natun Kagoj

ঢাকা, বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ | ৪ মাঘ, ১৪২৪ | ২৯ রবিউস-সানি, ১৪৩৯

খুলি উড়ানোর হুমকি দিয়ে দাবি মানলেন মককুল

নিজস্ব প্রতিবেদক: বেতন বৃদ্ধি বন্ধসহ আট দফা দাবিতে আন্দোলনে নামা এম এইচ শমরিতা মেডিকেল কলেজ ও হাসপাতালের শিক্ষার্থীদের সকালে খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে দুপুরে দাবি মেনে নেওয়ার ঘোষণা দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং সাবেক সাংসদ এম মকবুল হোসেন। তিনি ওই হাসপাতালের চেয়ারম্যান।

রোববার সকাল সাড়ে ১০ টা দিকে মকবুল হোসেন শিক্ষার্থীদের আন্দোলনের খবর পেয়ে এম এইচ শমরিতা মেডিকেল কলেজ ও হাসপাতালে আসেন। এসময় পুলিশকে পাশে রেখে হাসপাতালের সামনে আন্দোলনরত শিক্ষার্থীদের অশালীন ভাষায় গালাগালি করে তিনি বলেন, হাসপাতাল বন্ধ করলে তাঁর কোনো সমস্যা হবে না। বেশ কটি মেডিকেল কলেজ বন্ধ হয়ে গেছে। তিনিও বন্ধ করে দেবেন।

একপর্যায়ে আন্দোলনকারীদের হুমকি দিয়ে হাসপাতালের চেয়ারম্যান বলেন ‘আমার সঙ্গে একাত্মতা প্রকাশ করেছে সরকার। যারা ইতরামি করবে, খুলি উড়াইয়া দেবো।’

মকবুল হোসেনের এই বক্তব্যে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে তারা তাঁরা শমরিতা মেডিকেল কলেজ ও হাসপাতালের কর্তৃপক্ষকে ভেতরে রেখে বাইরে থেকে তালা মেরে দেন। পরে বেলা দুইটার দিকে শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার ঘোষণা দিয়ে শমরিতা মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান হাজি মকবুল বেরিয়ে আসেন।


নতুন কাগজ | রুদ্র মাহমুদ

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন