Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

কারিনার ছেলের ছবি ভাইরাল

আপডেট: ২১ ডিসে ২০১৬ | ১০:৪৪

1482292930বিনোদন ডেস্কঃ  কারিনা কাপুরের ছেলে তৈমুর আলী খান পাতৌদ’র ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হয়েছে। এবং সেটা রীতিমতো ভাইরাল হয়েছে গতকাল মঙ্গলবার রাতেই। তবে ছবিটি আসল কিনা, সে বিষয়ে ভারতীয় মিডিয়া কিংবা সাইফ, কারিনা বা তাদের পরিবারের কেউ নিশ্চিত করেনি।খবর ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমস।

ছবিতে দেখা যাচ্ছে, কারিনা হাসপাতালে বিছানায় শুয়ে ছেলে তৈমুরকে এক হাত দিয়ে জড়িয়ে ধরে তার কপালে চুমু খাচ্ছেন। যেখানে দুটি ছবি সংযুক্ত করে প্রকাশিত করা হয়েছে, এই ছবিটি ছাড়া আর কোন তথ্য পাওয়া যায় নি।

কয়েক সপ্তাহ আগেও একবার কারিনা-সাইফের সন্তানসহ একটি ছবি ভাইরাল হয়েছিল। তখন সাইফ নিজেই বিষয়টির পরিষ্কার জবাব দিয়েছিলেন।

অন্যদিকে হিন্দুস্তান টাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে এই ছবিটিকে পুরোটাই ভূয়া বলে দাবি করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার ২০ ডিসেম্বর মুম্বাইয়ের স্থানীয় সময় সকাল সাড়ে ৭টায় মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পুত্র তৈমুরকে জন্ম দেন কারিনা। মা ও ছেলে দুজনই সুস্থ আছেন।  তার বাবা অভিনেতা রণধীর কাপ‍ুর জানিয়েছেন, আমরা সবাই অনেক বেশি আনন্দিত। মা ও ছেলে দুজনই খুব ভাল আছে। সব কিছু ঠিকঠাক রয়েছে।

সাইফ ও কারিনা তাদের সন্তানের নাম রেখেছেন তৈমুর আলী খান পাতৌদি। কারিনার ঘনিষ্ঠ বন্ধু পরিচালক করণ জোহর নাম প্রকাশ করে প্রথম এ তথ্য প্রকাশ করেন।

বলিউডের আলোচিত সাইফ-কারিনা যুগলের সম্পর্ক শুরু ২০০৭ সালে, তবে বহু আলোচনার পর ২০০৯ সালে তা স্বীকার করেন সাইফ। এরপর ২০১২ সালে ধুমধাম আয়োজনে বিয়ে করেন সাইফ-কারিনা।


নতুন কাগজ | রুমানা পারভিন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন