Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৭ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ১লা মুহাররম, ১৪৩৯ হিজরী

ওদের ‘ঐতিহাসিক’ দিন

আপডেট: ১২ সেপ্টে ২০১৭ | ১১:৫৫

ক্রীড়া ডেস্ক : কোচ অ্যান্ডি ফ্লাওয়ারকে সঙ্গে নিয়ে পাকিস্তান টাস্ক টিমের (পিটিটি) প্রধান জাইলস ক্লার্ক লাহোরের আল্লামা ইকবাল আন্তর্জাতিক এয়ারপোর্টে পা রাখলেন। অন্যান্য কর্মকর্তার সঙ্গে তাদের বরণ করে নিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি নাজাম শেঠি। গত আট বছরে এক সঙ্গে এতগুলো আন্তর্জাতিক ক্রিকেটার আর আসেননি পাকিস্তানে।

নিঃসন্দেহে তাই দিনটি ঐতিহাসিক। সেখানে আছেন বাংলাদেশের তামিম ইকবালও। দলটির নেতৃত্ব দিচ্ছেন দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসিস। আজ লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে মুখোমুখি হবে পাকিস্তান ও বিশ্ব একাদশ। একই মাঠে পরের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৩ এবং ১৫ সেপ্টেম্বর। টি-টোয়েন্টি ম্যাচগুলো আন্তর্জাতিক মর্যাদা দিচ্ছে আইসিসি। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায়।

টেন স্পোর্টস ও বাংলাদেশের গাজী টিভির ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করার কথা রয়েছে। আইসিসির ঘোষণা করা দলটিতে দক্ষিণ আফ্রিকার অপর চার খেলোয়াড় হলেন হাশিম আমলা, ডেভিড মিলার, মরনে মরকেল ও পাকিস্তানে জন্মগ্রহণ করা ইমরান তাহির। দলে আছেন অস্ট্রেলিয়ার তিনজন এবং ওয়েস্ট ইন্ডিজের দু’জন খেলোয়াড়। এছাড়া তামিম ইকবাল বাদে ইংল্যান্ড, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ডের রয়েছে একজন করে ক্রিকেটার। তবে ভারতের কোনো খেলোয়াড় নেই এই দলটিতে।


নতুন কাগজ | অনিল সেন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন