Natun Kagoj

ঢাকা, মঙ্গলবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৭শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

এ দূরভিসন্ধি মুক্তিযোদ্ধারা প্রতিহত করবে : মোজাম্মল হক

আপডেট: ১১ আগ ২০১৭ | ২০:৪০

নতুন কাগজ প্রতিনিধি :  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মল হক বলেছেন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুকে হেয় প্রতিপন্ন করার দূরভিসন্ধি মুক্তিযোদ্ধারা যে কোন মূল্যে প্রতিহত করবে।

আজ নরসিংদী জেলার বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন শেষে মুক্তিযোদ্ধাদের এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মোজাম্মল হক বলেন, অনেকে বিভিন্ন বক্তব্যে,পর্যবেক্ষণে, লেখায় বা আকার ইঙ্গিতে আমাদের মহান মুক্তিযুদ্ধ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হেয় প্রতিপন্ন করার দূরভিসন্ধি নিয়ে কাজ করছে। এ ধরনের ঘৃণ্য তৎপরতা বন্ধ না করলে মুক্তিযোদ্ধারা মাঠে নামতে বাধ্য হবে। প্রয়োজনে তাদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধারা ১৯৭১ এর মত প্রতিরোধ গড়ে তুলবে বলে মন্ত্রী উল্লেখ করেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আহ্বানে মুক্তিযোদ্ধারা অস্ত্র জমা দিয়েছে কিন্তু ট্রেনিং জমা দেয়নি। মুক্তিযোদ্ধারা বেঁচে থাকতে মুক্তিযুদ্ধের ইতিহাসের বিকৃতি এবং বঙ্গবন্ধুর অবমাননা কোনভাবেই মেনে নেবে না।

সমাবেশে পানি সম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বীর প্রতীক, নরসিংদী-৪ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন, স্থানীয় প্রশাসনের কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

 


নতুন কাগজ | অনিল সেন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন