Natun Kagoj

ঢাকা, রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ৩রা মুহাররম, ১৪৩৯ হিজরী

এবার সরে দাঁড়ালেন শ্রীলঙ্কার কোচ

আপডেট: ২৪ জুন ২০১৭ | ১৩:১৫

ক্রীড়া ডেস্ক :  সম্প্রতি মেয়াদ শেষের ক’দিন আগেই ভারতের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ান অনিল কুম্বলে। এবার শ্রীলঙ্কার কোচের পদ থেকে সরে দাঁড়ালেন গ্রাহাম ফোর্ড। গত বছরের ফেব্রুয়ারিতে চার বছরের চুক্তি করলেও ১৫ মাস না যেতেই শ্রীলঙ্কার দক্ষিণ আফ্রিকান কোচ গ্রাহাম ফোর্ড চাকরি ছেড়ে দিলেন।

আগামী ৩০ জুন থেকে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজ আর একমাত্র টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামবে শ্রীলঙ্কা। তার আগেই লঙ্কানদের দায়িত্ব ছেড়ে দিলেন গ্রাহাম ফোর্ড। তার পরিবর্তে ফিল্ডিং কোচ নিক পোথাস দায়িত্ব পালন করবেন। এর আগে দক্ষিণ আফ্রিকার কোচ ছিলেন গ্রাহাম ফোর্ড। তার সরে দাঁড়ানোর কারণ শ্রীলঙ্কা ক্রিকেট দলের নতুন ম্যানেজার আশাঙ্কা গুরুসিনহার সঙ্গে বনিবনা না হওয়া।

তার অধীনে অস্ট্রেলিয়াকে ৩-০ তে টেস্টে হোয়াইটওয়াশ করেছিল লঙ্কানরা। তবে, টি-টোয়েন্টি বিশ্বকাপ আর এবারের চ্যাম্পিয়নস ট্রফিতে বাজে পারফর্ম করেছে তার শিষ্যরা। মাঝে দক্ষিণ আফ্রিকায় গিয়ে টেস্টে ৩-০তে হোয়াইটওয়াশ হওয়ার পাশাপাশি ৫ ম্যাচ ওয়ানডের কোনোটিতেই জেতেনি লঙ্কানরা। নিজেদের মাটিতে বাংলাদেশের বিপক্ষেও প্রথমবারের মতো টেস্টে হার মানে।


নতুন কাগজ | অনিল সেন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন