Natun Kagoj

ঢাকা, শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭ | ১ পৌষ, ১৪২৪ | ২৫ রবিউল-আউয়াল, ১৪৩৯

এক কোটি টাকা’র জন্য পিছিয়ে আছে ‘চাচ্চু-২’

আপডেট: ২৫ জানু ২০১৭ | ১০:৪৬

20161101084505

কাগজ প্রতিবেদক: প্রযোজক, নির্মাতা ও অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল চলচ্চিত্র শুরু করেছেন। বছরের প্রথম দিন থেকে ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ ছবির শুটিং করছেন তিনি। ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধে কাজ করছেন আঁচল।

একই সঙ্গে তাঁর ‘চাচ্চু-২’ ছবির শুটিং করার কথা ছিল। তবে ‘এক কোটি টাকা’ ছবিটির কাজের জন্য আপাতত তিনি এটি নিয়ে কাজ শুরু করতে পারছেন না।

‘চাচ্চু-২’ ছবিটি পরিচালনা করবেন পরিচালক এফ আই মানিক। তিনি জানিয়েছেন যে, আপাতত ‘এক কোটি টাকা’র জন্য পিছিয়ে আছে ‘চাচ্চু-২’ ছবিটির কাজ। মাসের শেষ দিকে ছবির কাজ শুরু হতে পারে।

পরিচালক এফ আই মানিক বলেন, আগামী মাসের শেষ দিকে আমরা ‘চাচ্চু-২’ ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে ছবির চিত্রনাট্য শেষ পর্যায়ে আছে, আশা করি চলতি মাসেই শেষ হয়ে যাবে।

১ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হওয়া কথা ছিল। কেন এই দেরি—এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ছবির চিত্রনাট্য করছেন ছটকু আহমেদ। তিনি ‘এক কোটি টাকা’ ছবিটি পরিচালনাও করছেন। ছবির শুটিং করে বাকি সময় চিত্রনাট্য করছেন। দুটো কাজ একসঙ্গে চলছে, যে কারণে ছবির চিত্রনাট্য তৈরি হতে একটু বেশি সময় লাগছে। বলতে পারেন ‘এক কোটি টাকা’র জন্য পিছিয়ে আছে ‘চাচ্চু-২’।

কী ধরনের গল্প নিয়ে ছবিটি নির্মাণ হবে—জানতে চাইলে এফআই মানিক বলেন, “আসলে গল্প নিয়ে এখনই কিছু বলা যাবে না। তবে একটুকু বলতে পারি, ডিপজল শুধু অভিনেতা বা পরিচালক প্রযোজকই নন, তিনি একজন চলচ্চিত্রবোদ্ধা। এই ছবির গল্পটা বর্তমান সময়কে কেন্দ্র করে। ‘চাচ্চু’ ছবিটি ছিল তখনকার সময়ের গল্প। আর ‘চাচ্চু-২’ হচ্ছে এই সময়ের গল্প। আশা রাখি, দর্শক নতুন ধরনের একটি ছবি পাবেন।”

এ বিষয়ে ছটকু আহমেদ বলেন, ‘ছবির শুটিং করছি, আবার ফাঁকে ফাঁকে চিত্রনাট্য লিখছি। কাজ প্রায় শেষ পর্যায়ে। আশা করি, চলতি মাসের মধ্যে শেষ করতে পারব।’

বছরের শেষ দিন সাভারে ডিপজলের শুটিংবাড়ি দীপু ভিলায় দুই ছবির মহরত অনুষ্ঠিত হয়। ‘এক কোটি টাকা’ ও ‘মেঘলা’ ছবি দুটি পরিচালনা করছেন যথাক্রমে ছটকু আহমেদ ও ডিপজলের কন্যা ওলিজা মনোয়ার। মহরতে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের দুই সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লাহ ও আসলামুল হক।


নতুন কাগজ | রুদ্র মাহমুদ

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন