Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

আসছে ‘শেষ চুম্বন’

আপডেট: ২৪ ফেব্রু ২০১৭ | ১৩:৪৪

কাগজ প্রতিবেদক: শিশু অধিকারের গল্প নিয়ে নির্মিত ছবি ‘শেষ চুম্বন’ আগামীকাল মুক্তি পাচ্ছে। মুন্তাহিদুল লিটন পরিচালিত এই ছবিটি প্রদর্শনের জন্য পেয়েছে ১০টি প্রেক্ষাগৃহ।

ছবিতে মূল ভূমিকায় অভিনয় করেছেন সানজিদা তন্ময় ও নবাগত সাগর আহম্মেদ। শিশু চরিত্রে অভিনয় করেছে রাইসা।

পরিচালক লিটন বলেন, ‘আমরা সারা দেশে ১০টি সিনেমা হলে ছবিটি মুক্তি দিচ্ছি। এর মধ্যে ঢাকায় বলাকা ও পূর্ণিমা এই দুই সিনেমা হলে ছবিটি মুক্তি দিচ্ছি। এ ছাড়া দেশজুড়ে মণিহারের মতো ভালো সিনেমা হল বেছে আটটি হলে মুক্তি দিচ্ছি।

এত কম হলে কেন ছবিটি মুক্তি পাচ্ছে জানতে চাইলে লিটন বলেন, দেখুন, ‘আয়নাবাজি’ ছবিটি মুক্তি পায় সাতটি সিনেমা হলে। তারপরও দর্শক পছন্দ করায় সারা দেশে মাসব্যাপী চলেছে। আমি বিশ্বাস করি আমার ছবিটি ভালো হয়েছে। দর্শক পছন্দ করবেন এবং আগামী সপ্তাহ থেকে আরো বেশি হলে চালাতে পারব।

দর্শক ছবিটি কেন দেখবে জানতে চাইলে তিনি বলেন, আমাদের দেশে শিশুদের অধিকার নিয়ে ছবি কম হয়। আমার মনে হয়, অনেকদিন পর এমন একটি ছবি মুক্তি পাচ্ছে। আমি অনুরোধ করব সবাই যেন হলে এসে ছবিটি দেখেন। অবশ্যই সপরিবারে ছবিটি দেখবেন।

গত বছর ৭ এপ্রিল প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে মহরতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ছবিটির যাত্রা শুরু হয়েছিল। লাকি মুভিজের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি।


নতুন কাগজ | মুমতাহিন রিতা

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন