Natun Kagoj

ঢাকা, বুধবার, ১৭ জানুয়ারি, ২০১৮ | ৪ মাঘ, ১৪২৪ | ২৯ রবিউস-সানি, ১৪৩৯

আবারও বাংলাদেশি ছবিতে পাওলি

বিনোদন ডেস্ক: কয়েকদিন আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। আর বিয়ের পর সম্প্রতি মধুচন্দ্রিমার জন্য স্বামী অর্জুনসহ সুইজারল্যান্ডে গিয়ে সেখানে তীব্র তুষারপাতের ফলে বিপদেও পড়েছিলেন তারা। গত বুধবার হেলিকপ্টারে করে নিরাপদ জায়গায় তাদের সরিয়ে নেয়া হয়। সুইজারল্যান্ড থেকে দুবাইয়ে যাবেন পাওলি দাম। আর সেখান থেকে তিনি তার শ্বশুরবাড়ি গুয়াহাটিতে কয়েকদিন বিশ্রাম নিয়ে বাংলাদেশের পুবাইলে আসবেন ‘হলুদ বাণী’ নামে একটি ফিল্মের শুটিংয়ে অংশ নিতে।

ছবিটি বাংলাদেশের তাহের শিপন ও কলকাতার পরিচালক মুকুল রায় চৌধুরী যৌথভাবে পরিচালনা করছেন। এ ছবিটির বাংলাদেশের অংশে প্রজেক্ট প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন প্রিয়াণ তমালিকা সরকার। তমালিকা বলেন, এরই মধ্যে আমরা শুটিংয়ের জন্য সরকারি অনুমতি নিয়েছি। আর শুটিং শিডিউল এ মাসের শেষ দিকে থাকলেও ছবির অভিনেতা পরমব্রত বাংলাদেশে এখন অন্য একটি ছবির কাজে ব্যস্ত রয়েছেন। সেই ছবিতে তার চুলের কাট বা অন্যান্য বিষয়গুলো ভিন্ন। আর আমাদের ছবিতে তার চরিত্রটি সম্পূর্ণ আলাদা ধরনের। তাই ফেব্রুয়ারির শুরুতে ‘হলুদ বাণী’ ছবির বাকি কাজ শুরু করব আমরা।

আর এ সময় কলকাতা থেকে পাওলি দামও এ ছবির কাজে ঢাকায় আসবেন। গত বছরের নভেম্বর ও ডিসেম্বরে কলকাতায় ‘হলুদ বাণী’ ছবির কাজ শুরু হয়। কলকাতার পরমব্রত, পাওলি দামের পাশাপাশি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশাও এ ছবিতে অভিনয় করছেন। কলকাতার অংশের কাজ শেষে এবার বাংলাদেশ অংশে শেষ হবে এ ছবির বাকি কাজ। এমনটিই জানালেন ছবিটির নির্মাতা তাহের শিপন। তিনি বলেন, এ ছবির ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। কলকাতার পর বাংলাদেশ অংশে হবে এ ছবির বাকি কাজ। যা শুরু করার প্রস্তুতি নিচ্ছি আমরা। ১২ দিনের মতো কাজ হবে এখানে। পুবাইলসহ বিভিন্ন আউটডোর লোকেশনে হবে শুটিং। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন।সাহিত্যিক সুকান্ত গঙ্গোপাধ্যায় ‘হলুদ বাণী’র গল্প লিখেছেন। উল্লেখ্য, পাওলি দাম অভিনীত বাংলাদেশে মুক্তি পায় সর্বশে ষছবি ‘সত্তা’। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি।হাসিবুর রেজা কল্লোল ছবিটি পরিচালনা করেন।


নতুন কাগজ | দ্যুতিদীপা নন্দী

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন