Natun Kagoj

ঢাকা, বৃহস্পতিবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ | ২৮শে জিলহজ্জ, ১৪৩৮ হিজরী

অবসর নিচ্ছেন মাশরাফি!

আপডেট: ০৯ জানু ২০১৭ | ১০:৪০

185828_13

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য আরো একটি দুঃসংবাদ। অবসর নিতে যাচ্ছেন অধিনায়ক মাশরাফি মর্তুজা। টেস্ট ক্রিকেট থেকে তো আগেই অবসর নিয়েছেন। এবার সংক্ষিপ্ত ফরম্যাট টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিতে যাচ্ছেন তিনি। ঢাকায় ফেরার পর আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দিবেন মাশরাফি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন এ কথা জানিয়েছেন।

তিনি জানান, বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন আগের দিনই তাকে জানিয়েছেন মাশরাফি মাউন্ট মাউনগানুইয়ে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ শুরুর আগেই এ ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দেবেন।

প্রধান নির্বাহীর কাছ থেকে এ তথ্য জানার পর বিসিবি প্রেসিডেন্ট তার মাধ্যমেই মাশরাফিকে জানান, এমন সিদ্ধান্ত এখন যেন না নেয়। নিলেও ঘোষণাটা কেন নিউজিল্যান্ডে দেবে? সেটা দেশে এসে আনুষ্ঠানিকভাবে দেয়ার জন্য। প্রধান নির্বাহীর মাধ্যমে বিসিবি প্রেসিডেন্টের এ বার্তা পাওয়ার পর মাশরাফি শেষ টি-টোয়েন্টির আগে আর অবসরের ঘোষণা দেননি।

বিসিবি প্রেসিডেন্ট জানান, মাশরাফি হয়তো দেশে ফিরেই টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণাটা দিয়ে দেবেন।

নিউজিল্যান্ড সফরে মাশরাফির নেতৃত্বে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুটি সিরিজই হেরেছে বাংলাদেশ। ঘরের মাঠে দুই বছর দারুণ সফল হওয়ার পর বিদেশের মাটিতে গিয়ে টানা দুটি সিরিজ হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ দল। এ কারণেই হয়তো সরে দাঁড়ানোর চিন্তা করতে পারেন মাশরাফি।


নতুন কাগজ | রুমানা পারভিন

সংশ্লিষ্ট সংবাদ

Loading Facebook Comments ...
 বিজ্ঞাপন